তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী দাতাকে গ্রেফতারের দাবীতে
কালিয়াকৈরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার  হুমকী দাতা ইরাদকে গ্রেফতারের দাবীতে গাজীপুরের  কালিয়াকৈরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বুধবার পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও  সমাবেশ করেছে। কালিয়াকৈর বাস টার্মিনাল এলাকায়  উপজেলা আওয়ামীলীগ ও উপজেলার সফিপুর এলাকায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে হত্যার হুমকির প্রতিবাদ ও হুমকী দাতা বিএনপির বহিস্কৃত নেতা চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর পুত্র চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীকে গ্রেফতারের দাবীতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কালিয়াকৈর বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসটার্মিনাল এলাকায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন সিকদার, মোঃ তোফাজ্জল হোসেন রানা, মোঃ হারুন অর রশিদ, আলীম আল-রাজীব, সিকদার জহিরুল ইসলাম জয়, হাবিবুর রহমান হাবিব, আসাদুজ্জামান আসাদ, স্বপন সরকার, মইনুল হোসেন, সাইজ উদ্দিন সাজু, মোঃ নুরুল ইসলাম সর্দার প্রমূখ।

উল্লেখ্য  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশিদ বাদী হয়ে মঙ্গলবার রাতে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর নাম উল্লেখ করে যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইন ২০১৩ এর ৫৭ ধারায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই