তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা বাবা-খালুর ১৫ দিনের জেল

বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা বাবা-খালুর ১৫ দিনের জেল
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
জামালপুরে বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে নবম শ্রেণির শিক্ষার্থী সাথী আক্তার (১৪)। তিনি বাট্টাজোড় নগর মামুদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।এদিকে বাল্যবিয়ের আয়োজন করার দায়ে শিক্ষার্থীর বাবা ও খালুকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে বাট্টাজোর পূর্বপাড়া গ্রামে।

জানাগেছে, উপজেলার বাট্টাজোড় পূর্বপাড়া গ্রামের মোশারফ হোসেন সেন্টু মিয়ার নবম শ্রেনীর পড়ুয়া মেয়ের সঙ্গে প্রতিবেশী উজানপাড়া গ্রামের শাহজালাল মিয়ার ছেলে রোমান মিয়ার বিয়ে ঠিক হয়।বুধবার কনে পক্ষ বিয়ের সব আয়োজন সম্পন্ন করলে বিকালে খবর পেয়ে বিয়ে বাড়িতে হানা দেয় ইউএনও আবু হাসান সিদ্দিক ও থানার ওসি আসলাম হোসেন।পরে বিয়ের বাড়িতে ভ্রাম্যমান আদালত বসিয়ে বাল্যবিয়ের আয়োজন করার দায়ে শিক্ষার্থীর বাবা মোশারফ হোসেন সেন্টু ও খালু নওশেদ আলীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ইউএনও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান সিদ্দিক। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই