তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ব্যবসায়ীর টাকা ও মুরগী ছিনতাই

নান্দাইলে ব্যবসায়ীর টাকা ও মুরগী ছিনতাই
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের মৃত হাসেন আলীর ফকিরের পুত্র মুরগী ব্যাসায়ী মোঃ গিয়াস উদ্দিন ফকিরের উপর বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১১ ঘটিকায় নান্দাইল থেকে মুরগী বোঝাই করে পিকআপ গাড়ী যোগে ঢাকা নিয়ে যাবার পথে নান্দাইলের সীমান্তবর্তী এলাকা বালিপাড়া ব্রীজের পূর্ব সীমানায় নান্দাইল অংশে একদল সন্ত্রাসী কৌশলে পিকআপ গাড়িটি আটকিয়ে ব্যবাসায়ী গিয়াস উদ্দিনকে ব্যাপক মারধর করে প্রায় ১ লক্ষ টাকা নগদ ছিনতাই করে নিয়ে যায় এবং পিকআপের সকল মুরগী কাচা বোঝাই করে ট্রলী গাড়ি যোগে অনত্র সরিয়ে ফেলে।

ছিনতাইকৃত মুরগীর মূল্য প্রায় ৪ লক্ষ টাকা ব্যবাসায়ীর ভাই মোঃ শাহাব উদ্দিন ফকির জানান। মারাত্মক আহত ব্যবসায়ী মোঃ গিয়াস উদ্দিনকে ময়মনসিংহে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। আহত গিয়াস উদ্দিনের অভিযোগ কাদিরপুর গ্রামের মৃত রহমান আলীর পুত্র মোঃ ইন্নছ আলী ইনু (২৮), আমিন আলী সরকারের পুত্র মোঃ আজিজুল হক (৩০), মৃত সৈয়দ আলীর পুত্র আমিন আলী সরকার (৪৯) ও মোঃ শহীদ মিয়া এই ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে।

উল্লেখ্য যুবকেরা এলাকায় এধরনের আরও কয়েকটি ঘটনা ঘটিয়েছে বলে জানাগেছে। এরা ছিনতাই, জুয়া, মলম পার্টি সহ সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত বলে এলাকাবাসী জানিয়েছে। মুরগী ও টাকা ছিনতাইয়ের ঘটনাটি নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমানকে অভিহিত করা হয়েছে। রোগী সুস্থ হওয়ার পর থানায় নিয়মিত মামলা দায়ের করা হবে বলে গিয়াস উদ্দিন জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই