তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ধর্ষককে ৩৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিল ইউপি সদস্য

নান্দাইলে ধর্ষককে ৩৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিল ইউপি সদস্য
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের রসূলপুর গ্রামে বৃহস্পতিবার নান্দাইল ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম রাব্বানী খোকন তার লোকজন নিয়ে এক ৯ম শ্রেণীর ছাত্রী ধর্ষন ঘটনায় ধর্ষককে ৩৫ হাজার টাকা জরিমানা সহ লাঠিপেটা করে ছেড়ে দেওয়া হয়েছে।

ধর্ষক ঈশ্বরগঞ্জ উপজেলার মহেশপুর গ্রামের মাহতাব উদ্দিনের পুত্র রতন মিয়া (৩০) গত বুধবার রাতে এই ধর্ষনের ঘটনা ঘটলে এলাকাবাসী ধর্ষক রতনকে আটক করে বৃহস্পতিবার ইউপি সদস্য সালিশ দরবারের নামে থানা পুলিশকে ঘটনা না জানিয়ে ধর্ষকের পরিবারের নিকট থেকে অর্থনৈতিক সুবিধা নিয়ে এই তথাকথিত সালিশ দরবারের নামে ধর্ষককে বাচিঁয়ে দিয়েছে।

স্থানীয় গ্রাম পুলিশ দফাদার আ্ব্দুল বারেক জানান তিনি ঘটনাটি নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জকে জানাতে চেয়েছিলেন। কিন্তু স্থানীয় মেম্বারের চাপের কারনে ব্যর্থ হয়। ইউপি সদস্য গোলাম রাব্বানী সালিশের কথা স্বীকার করে বলেন পরিবারটি দরিদ্র হওয়ায় তিনি ধর্ষিতা মেয়েটিকে সহায়তা করার জন্য এই উদ্দ্যোগ নিয়েছেন। রসুলপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাজহারুল ইসলাম সালিশে উপস্থিত থেকে ছাত্রীটির কাছ থেকে নির্যাতনের বর্ণনা শুনেছেন বলে জানান।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান শুক্রবার জানান ঐ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা  হয়নি। তবে ঘটনাটির বিষয়ে খোজঁখবর নেওয়া হচ্ছে। ধর্ষনের ঘটনার সালিশ দরবার করার কোন সুযোগ নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই