তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে হান্নান শাহর নামাজে জানাযা অনুষ্ঠিত

গাজীপুরে হান্নান শাহর নামাজে জানাযা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
নিজ জেলা গাজীপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সদ্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আসম হান্নান শাহের দুটি নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে একটি এবং অপরটি সকাল সোয়া ১১টায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজায় অসংখ্য বিএনপি নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা অংশ গ্রহণ করেন। এসময় মরহুমের মরদেহ দেখে অনেকেই কান্নায় ভেঙে পড়েন। সকাল সাড়ে ৮টার দিকে হান্নান শাহের কফিনবাহী গাড়ি গাজীপুর শহরের রাজবাড়ি মাঠে এসে পৌঁছে। সেখানে অস্থায়ীভাবে কালো কাপড় দিয়ে তৈরি মঞ্চে তার মরদেহ রাখা হয়।জানাজা শেষে দলীয় নেতা-কর্মীরা ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান। নামাজে জানাজায় ইমামতি করেন গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মনির উদ্দিন আহম্মেদ।

আসম হান্নান শাহের দুই ছেলে রিয়াজুল হান্নান ও রেজাউল হান্নান ছাড়াও জানাজায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিসটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি ভাইস চেয়ারম্যান নেতা মো. শাহজাহান, এমএজেড জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় নেতা পৌর মেয়র মজিবুর রহমান, হুমায়ুন কবির খান, ডা. মাজহারুল আলম, মীর হালিমুজ্জামান ননী ও সোহরাব উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইজাদুর রহমান মিলন প্রমূখ।

জানাজা শেষে হান্নান শাহের মরদেহ তার নিজ এলাকা কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার মুসল্লির উপস্থিতিতে সকাল সোয়া ১১টায় জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ নিয়ে যাওয়া হয় নিজ গ্রাম কাপাসিয়ার ঘাগুটিয়ায়। সেখানে বাদ জুম্মা জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই