তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৬, আহত-৩

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৬, আহত-৩
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার শিবপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনে সামনে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১জন, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৩জনের মৃত্যুসহ দূর্ঘটনায় ৬জনের মৃত্যু হয়েছে।

সড়ক দূর্ঘটনায় নিহতদের মধ্যে ১জনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার পুলিশ কন্সটেবল (১২৮৮) মনিরুজ্জামান (২৫)। তার বাড়ী ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগিতায় ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস আহত ৮জনকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে ২জন এবং সেখান থেকে আহত ৬জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে আরো ৩জনের মৃত্যু হয়। নিহত অজ্ঞাতনামাদের লাশ ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে গৌরীপুর থানা নিয়ে আসে।

আহতদের মধ্যে ৩জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন কিশোরগঞ্জের গাইডালের হৃদয় মিয়া, ব্রা‏‏হ্মণবাড়িয়ার আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম। নিহত ও আহত সকলেই পিকআপের যাত্রী ছিল। দূর্ঘটনার পর রাস্তার দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই