তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন

রায়গঞ্জে ট্রাস্টির দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
সিরাজগঞ্জের রায়গঞ্জে সিরাজগঞ্জ জেলা হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের ট্রাস্টি শ্রী স্বপন কুমার রায় মহানবমী ও মহাঅস্টমীতে দুইদিনব্যাপী শতাধিক দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন- রায়গঞ্জ উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক শহীদ তিতুমীর কলেজের সাবেক ছাত্র নেতা আবুল কালাম আজাদসহ আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ। সকল মন্ডপে সুষ্ঠ্যভাবে পূজা অনুষ্ঠান পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে এলাকাবাসীকে অভিন্দন ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। #

রায়গঞ্জে আ’লীগ নেতার দুর্গা পূজামন্ডপ পরিদর্শন
সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক শহীদ তিতুমীর কলেজ ছাত্রলীগ শাখার সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা  আবুল কালাম আজাদ হৃদয় মহানবমী ও মহাঅস্টমীতে দুইদিনব্যাপী শতাধিক দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

তিনি মন্দির পরিদর্শন বহিতে শুভেচ্ছাবাণীসহ স্বাক্ষর করেন এবং অর্ধশত মন্দিরে আর্থিক সহায়তা দান করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন- জেলা সেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান ইলিয়াস সহ আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ। পূজা অনুষ্ঠান পরিদর্শনকালে তিনি এলাকাবাসীকে অভিন্দন ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই