তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পালিত হলো বিজয়া দশমী

কালিয়াকৈরে পালিত হলো বিজয়া দশমী
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায়  মঙ্গলবার কয়েকটি এলাকায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে বিজয়া দশমী শেষ হয়েছে। ৯৫টি পুজা মন্ডবে  বিজয়াদশমী দেবীর বিসর্জন এর মাধ্যমে সমাপ্তি ঘটে।

বিজয়া দশমীতে উপজেলার বোয়ালী, রঘুনাথপুর নদীর তীর, বলিয়াদী বংশী নদীর তীর ও বেনুপুর বংশী নদীর তীর চাপাইর তুরাগ, চাবাগান এলাকার বিলে নৌকা ও ইঞ্জিন চালিত নৌকায় আনন্দ উৎসবের মধ্য দিয়ে প্রতিমা বিসর্জন করেন। এ সময় শত শত হিন্দু ধর্মাম্বলী ছাড়াও মুসলিম, খ্রিষ্টানসহ বিভিন্ন ধর্মাম্বলী অনুসারীরা প্রতিমা বির্সজন দেখেন।

উপজেলা সার্বজনিন পূজা উদযাপন কমিটির সদস্যরা জানান,  কালিয়াকৈর উপজেলা ও পৌরসভার বিভিন্নস্থানে মোট ৯৫টি পুজামন্ডবে পুজা অনুষ্ঠিত হয়েছে। কালিয়াকৈর পৌরসভা ১৩টি, ফুলবাড়িয়া ইউনিয়নের ১টি, চাপাইর ইউনিয়নের ১১টি, বোয়ালী ইউনিয়নের ১০টি, মৌচাক ইউনিয়নে ৬টি, শ্রীফলতলী ইউনিয়নে ১৩টি , সুত্রাপুর ইউনিয়নে ১১টি, ডালজোড়া ইউনিয়নে ১৩টি, আটাবহ ইউনিয়নে ১৫টি ও মধ্যপাড়া ইউনিয়নে ৬টি পুজামন্ডবে নানা কর্মসুচির মাধ্যমে পুজা অনুষ্ঠিত হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই