তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দা ভাষা সৈনিক শামছুল হক আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

তারাকান্দা ভাষা সৈনিক শামছুল হক আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ময়মনসিংহের  তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে সাবেক এম.পি ভাষা সৈনিক শামছুল হক আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট শুক্রবার বিকালে উদ্বোধন করা হয়েছে। তালদিঘী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন ময়মনসিংহ-২ আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ।  

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শের মাহবুব মুরাদের সভাপতিত্বে তারাকান্দা বনাম রামপুর ইউনিয়নে খেলার উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, রামপুর ইউ.পি চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র সিংহ রায়, তারাকান্দা ইউ.পি চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার চক্রবর্তী, অধ্যাপক কাজিম উদ্দিন সরকার প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হযরত আলী তুষার।তারাকান্দা ইউনিয়ন পরিষদ ২-০ গোলে রামপুর ইউনিয়ন পরিষদকে  হারিয়ে জয়ী হয়। খেলাটি ধারা বর্ণনা ছিলেন শান্ত কিশোর ধর ও ফরহাদ হোসাইন রাকিব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই