তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পাষন্ড পুত্রদের অমানবিক কাজ

পাষন্ড পুত্রদের অমানবিক কাজ
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি গ্রামের হাইওয়ে রাস্তার পাশ থেকে বৃহস্পবতিবার নান্দাইল মডেল থানা পুলিশ ঠগর রানী সাহা (৬৫)কে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে নান্দাইল হাসপাতালে প্রেরণ করেছে।

অনুসন্ধানে জানাগেছে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার নিতাই সাহার স্ত্রী ঠগর রানী সাহা। দীর্ঘদিন অসুস্থ থাকায় তার সন্তানেরা চিকিৎসা না করে তাকে রাস্তার পাশে ফেলে যায়। দীর্ঘদিন তার চিকিৎসা না হওয়ায় শরীরের বিভিন্ন স্থানে পচন ধরেছে। স্থানীয় মিডিয়া কর্মী আলম ফরাজী বিষয়টি নান্দাইল মডেল থানা পুলিশকে অবহিত করলে পুলিশ দ্রুত তার চিকিৎসার জন্য নান্দাইল হাসপাতালে পাঠান। বর্তমানে তার উন্নত চিকিৎসা প্রয়োজন একই সাথে উক্ত মহিলার সন্তানদের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেছেন বাশঁহাটি এলাকাবাসী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই