তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ,ভাংচুর,আহত-১০

বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ,ভাংচুর,আহত-১০
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ব্যবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুরে ঘটনা ঘটেছে। এসময় সংঘর্ষে উভয় পক্ষে অনন্ত ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। শনিবার দুপুরে (২২ অক্টোবর) পৌর শহরের চৌরাস্তা মোড়ে এই ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, বকশীগঞ্জ পৌর শহরের সওদাগরপাড়া এলাকার বাসিন্দা  সম্রাট শনিবার দুপুরে শহরে চৌরাস্তা মোড়ের মারিয়া মেডিসিন কর্নারে ওষুধ কিনতে যায়। মেডিসিন কর্নারে মালিক মোনায়েম তার কাছে ওষুধ বিক্রি করবে না বলে জানিয়ে দেয়। সম্রাট এঘটনা তার মামা আওয়ামী লীগ নেতা নজরুল সওদাগরকে জানালে তিনি দোকান মালিকের কাছে ওষুধ বিক্রি না করার কারণ জানতে চান। এসময়  নজরুল ও মোনায়েমের মধ্যে বাগ বির্তন্ডার এক পর্যায়ে মোনায়েমের ছোট ভাই উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন লোকজন নিয়ে নজরুল সওদাগরের উপর হামলা চালিয়ে মারধর করে। এই খবর ছড়িয়ে পড়লে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ জড়িয়ে পড়ে। সংঘর্ষে আওয়ামীলীগ নেতা নজরুল সওদাগরসহ (৪৫) শাহজাহান সওদাগর (৪০),স¤্রাট (৩০), লালন শিকদার (২৭),বিপ্লব সওদাগর(৩৬), কালু তালুকদার (৩৫),মনির(৩৫),শাহীন (৪৫),রফিকুল (২৫)কে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই সংঘর্ষের সময় উপজেলা বিএনপির সদ্য কমিটির আহবায়ক ফকরুজ্জামান মতিনের ছোটভাই ও যুবদল নেতা মনির হোসেনের একটি ওয়ালটন শো’রুমসহ ২টি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। এনিয়ে শহরে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়স্ত্রণে রাখতে অতিরিক্তি পুলিশ মোতায়েন রয়েছে।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান,পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে। সংঘর্ষের ঘটনায় কেউ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই