তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে প্রাণী সম্পদ বিভাগের স্বেচ্ছা সেবীদের জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

ময়মনসিংহে প্রাণী সম্পদ বিভাগের স্বেচ্ছা সেবীদের জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
বাংলাদেশ প্রাণী সম্পদ এআই টেকিনিশিয়ান কল্যাণ সমিতি (সাবেক প্রাণী সম্পদ স্বেচ্ছা সেবী সমিতি) বৃহত্তর ময়মনসিংহ জেলা শাখার উদ্দ্যোগে সোমবার ২৪ অক্টোবর মৎস্য ও প্রাণী সম্পদ অধিদপ্তরে ইউনিয়ন পর্যায়ে দুই থেকে বিশ বছর যাবত কর্মরত এআই টেকনিশিয়ানদের  (স্বেচ্ছাসেবী) ইউনিয়ন পর্যায়ে পদ সৃষ্টির মাধ্যমে সকল শূণ্য পদে নিয়োগের দাবীতে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।

স্মারক লিপি গ্রহন করেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির সভাপতি জুলহাস উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে শূণ্যপদ পূরণের দাবীতে বক্তব্য রাখেন বৃহত্তর ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ খাঁন, সেবাকর্মী মোঃ ফখরুল ইসলাম, জহিরুল ইসলাম বাবুল, মোঃ আলম মিয়া, আব্দুল আহাদ, রাব্বানী, মো. জুসেফ ও নূর মোহাম্মদ।

জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান স্মারকলিপি গ্রহন করে তিনি বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রেরন করবেন বলে আশ্বস্ত করেন। মানববন্ধনে বৃহত্তর কিশোরগঞ্জ, নেত্রকোণা ও ময়মনসিংহ জেলার দুই শতাধিক এ.আই টেকনিশিয়ান  (স্বেচ্ছাসেবী) যোগদান করেন।  #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই