তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফারিয়ার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

গৌরীপুরে ফারিয়ার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিদের অংশ গ্রহনে ফারিয়া গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে সোমবার (২৪ অক্টোবর) বিকেলে স্থানীয় খেলার মাঠে এক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে শাপলা দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে দোয়েল দল।

উক্ত টুনামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এনামুল কবির। এসময় উপস্থিত ছিলেন সাবেক সিভিল সার্জন ডাঃ গিয়াস উদ্দিন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর উপজেলা ড্রাগস এন্ড কেমিষ্ট সমিতির সভাপতি কানাই লাল দাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিকেল সহকারি মাহফুজুর রহমান, ফারিয়া গৌরীপুর উপজেলা শাখার সভাপতি এ এফ এম শহিদুল্লাহ, সাধারন সম্পাদক গৌতম দাস, ডাঃ রনজিত ঘোষ, হারুন অর রশিদ, দেলোয়ার খান ঈসা খাঁ, ফিরোজ মিয়া, বিপ্লব চন্দ্র ঘোষ, মাসুম মিয়া, সিলভা ঔষধ কোম্পানির প্রতিনিধি মামুনুল করিম প্রমুখ। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই