তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালের কামনা রানী উদ্বার,অপহরন নয় স্বেচ্ছায় ইসলাম গ্রহন

ত্রিশালের কামনা রানী উদ্বার,অপহরন নয় স্বেচ্ছায় ইসলাম গ্রহন
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
অপহরনের ৩ মাস পর ত্রিশালের কামনা রানী (১৭) কে সোমবার উদ্বার করেছে ত্রিশাল থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার ওসি (তদন্ত) মোখলেছুর রহমান সোমবার তাকে ময়মনসিংহ বাইপাস মোড় এলাকা থেকে উদ্বার করে।
    
গত ২৩ জুলাই কামনা রানী অপহরন হয়েছে মর্মে তার পিতা উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের গোপালপুর কাশীগঞ্জ বাজারের মানিক চন্দ্র দাস বাদী হয়ে ত্রিশাল থানায় ২৪ জুলাই প্রতিবেশী রফিকুল ইসলামের ছেলে রাকিব (২৩)এর নামে মামলা দায়ের করেন।এব্যাপারে উদ্বার হওয়া কামনা রানী জানান-রাকিব আমাকে অপহরন করেনি। রাকিবের সাথে আমার দীর্ঘদিনের প্রেম ছিল,তাকে ভাল বেসেই আমি স্বেচ্ছায় রাকিকের কাছে গিয়ে ইসলাম ধর্ম গ্রহন করে ইসলামী শরীয়ত মতই বিয়ে করে ঘর সংসার করছি এবং আজীবন রাকিবের সংসারই করতে চাই।
     
এ ব্যাপারে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান-কামনা রানীর বাবা মানিক চন্দ্রের করা মামলার পরিপ্রেক্ষিতে এই ৩ মাস দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অবশেষে সোমবার কামনা রানীকে উদ্বার করেছি। উদ্বারের পর কামনা রানীর বাবা মাকে ত্রিশাল থানায় উপস্থিত করে  কামনা রানীকে তার বাবামার কাছে যেতে বললে কামনা রানী কোন কথা না শুনে তার বাবা মার কাছে যাবেনা বলে পরিস্কার জানায় এবং সে তার স্বামী রাকিবের কাছেই যাবে বলে জানালে তাকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষার পর তাকে আদালতে প্রেরন করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই