তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে সিএনজি চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড

গাজীপুরে সিএনজি চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
গাজীপুরে সিএনজি চালককে হত্যা দায়ে একজনের মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ.কে.এম এনামুল হক এ রায় প্রদান করেন। একই সঙ্গে রায়ে সাজাপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা ও পেনাল কোডের ৩৭৯ ধারায় আরো তিন বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অভিযোগ প্রমাণীত না হওয়ায় ৬ জনকে খালাস প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামির নাম রিপন (৩২)। সে নরসিংদীর শিবপুর উপজেলার গড়বাড়ি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

গাজীপুর আদালতের পরিদর্শক রবিউল ইসলাম জানান, নরসিংদীর শিবপুরের দত্তেরগাঁও গ্রামের রতন ভুঁইয়ার ছেলে পারভেজ ভুইঁয়া (২৮) সিএনজি অটো চালাতেন। ২০১৩ সালের ১৪ জুন সন্ধ্যায় শিবপুর সিএনজি স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে বের হয়ে সিএনজি চালিত অটোসহ নিখোঁজ হয়। পরদিন সকালে কাপাসিয়া উপজেলার চরনিলক্ষী গ্রামের একটি কলাবাগানে তার লাশ পাওয়া যায়। তার শরীরে আঘাত এবং মুখমন্ডল, নাক, কান চোখা, গলা কাটা এবং মাথা থেতলানো ছিল।  

এ ঘটনায় ১৭ জুন নিহতের চাচা কিরন ভুইঁয়া বাদি হয়ে কাপাসিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অটোর যাত্রী শিবপুর এলাকার রমজান, মোবারক, বিল্লাল, কাজল ও আকরাম হোসেনকে আসামি করা হয়। তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা কাপাসিয়া থানার তৎকালীন পরিদর্শক জসিম উদ্দিন ওই ৫ জনসহ রিপন ও সাদ্দাম নামে আরো দুইকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট প্রদান করেন। ১২জন সাক্ষীর স্বাক্ষ্য শেষে মঙ্গলবার আদালত ওই রায় প্রদান করেন।  

রাস্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট হারিজ উদ্দিন আহম্মদ। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান আকন (তমিজ)।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই