তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পৌরসদর বাজারের একমাত্র ডাষ্টবিন ভেঙ্গে স্থাপনা নির্মানের চেষ্টা

নান্দাইল পৌরসদর বাজারের একমাত্র ডাষ্টবিন ভেঙ্গে স্থাপনা নির্মানের চেষ্টা
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল পৌরসদর বাজারের একমাত্র ডাষ্টবিন ভেঙ্গে স্থাপনা নির্মানের চেষ্টা চালাচ্ছে জনৈক লালমিয়া। পৌরসভা ও প্রশাসনের পক্ষ হতে বাঁধার কারনে স্থাপনা নির্মান আপাততঃ স্থগিত রয়েছে।

জানা গেছে, উক্ত ব্যাক্তি বাজারের ফেরিফেরি জায়গা একসনা লীজের মাধ্যমে বন্দোবস্ত নেয়। নান্দাইল ভ’মি অফিসের ততকালীন সার্ভেয়ার (বর্তমানে গফরগাঁও উপজেলায় কর্মরত) অজ্ঞাত কারনে সরেজমিনে না গিয়ে ডাষ্টবিনের জায়গাটি লীজ প্রস্তাব পাঠিয়ে জেলা প্রশাসক কার্যালয় থেকে বন্দোবস্ত পায়। এদিকে রাতারাতি ডাষ্টবিন ভেঙ্গে স্থায়ী স্থাপনা  তৈরীর কাজ শুরু করলে নান্দাইল পৌর সভার মেয়র রফিক উদ্দিন ভ’ইয়া ঢাকায় অবস্থান করায় পৌরসভার প্যানেল মেয়র (১) রেজাউল করিম রিপন পুলিশের সহায়তায় নির্মান কাজ বন্ধ করে দেন।
 
বুধবার (২৬ অক্টোবর) লীজ গ্রহীতা লাল মিয়া উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ শাহানূর আলমের অফিসে গিয়ে বাঁধা দেয়ার ব্যাপারটি জানান। তিনি তাৎক্ষনিক বিষয়টি সরেজমিনে দেখতে সহকারী কমিশনার (ভ’মি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট তামিম আল ইয়ামীন কে নির্দেশ দেন। তিনি  সরেজমিনে ও লীজের কাগজ পত্রাদি পর্যালোচনা করে দেখেন ডাষ্টবিনের জায়গাটিই লীজ দেয়া হয়েছে।

এদিকে নান্দাইল পৌরসভা, নান্দাইল বাজার সমিতির সভাপতি গাজী আব্দুস সালাম ভ’ইয়া সহ বাজার সমিতির সদস্যরা ডাষ্টবিনের জায়গা লীজ দেয়ায় তীব্র প্রতিবাদ জানিয়ে লীজ বাতিলের জন্য জেলা প্রশাসকের প্রতি জোর দাবী জানান। ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই