তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৪লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্বরা

শার্শায় ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৪লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্বরা
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
শার্শার পল্লীতে আব্দুর রউফ নামের এক আড়ৎ ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৪লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্বরা। আব্দুর রউফ শার্শার লাউতাড়া গ্রামের আবুল হোসেনের পুত্র। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৮টায় শার্শা-জামতলা সড়কের লাওতাড়া গ্রামের ইলাহী বক্সের বাড়ির সামনে। আহত আব্দুর রউফকে শার্শা উপজেলা স্বাষ¦্য কেন্দ্রে ভর্তী করা হয়েছে।

ছিনতাইয়ের কবলে পড়া ব্যবসায়ী আব্দুর রউফ (আওয়ামীলীগ কর্মী) জানান, পাট বিক্রির টাকার তাগাদা করে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সামনে আসা মাত্র লাউতাড়া গ্রামের উত্তর পাড়ার সিরাজুল ইসলামের ছেলে সহ ৩ ছিনতাইকারী তাকে ঘিরে ধরে পাট বিক্রির টাকা সাড়ে ৪ লাখ ছিনতাইয়ের চেষ্ঠা করে। এতে বাধা দিলে তারা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে শার্শা থানা পুলিশের ইনচার্জ ওসি মনিরুজ্জামানের কাছে জানতে চাইলে, তিনি বলেন ঘটনাটি আমার জানা নাই। তবে অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই