তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিশ্ব শিশু দিবস পালিত

শ্রীপুরে বিশ্ব শিশু দিবস পালিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে এস কিউ গ্রুপের এস কিউ সেলসিয়াস লিমিটেড’র আয়োজনে বিশ্ব শিশু দিবস উদ্যাপন উপলেক্ষ্য ব্যাপক কর্মসূচী পালন করা হয়েছে। রোববার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কারখানার শ্রমিক কর্মচারীদের অর্ধশতাধিক শিশুদের অংশগ্রহনে কারখানার অ্যাসেম্বলী পয়েন্টে কর্মসূচী পালন করা হয়।   

পৌরসভার মাওনা এলাকার এস কিউ সেলসিয়াস লিমিটেড’র বিভাগীয় প্রধান (মানব সম্পদ) রুবায়েত বীন আজিজ জানান, শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও বিস্কুট দৌড় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন এস কিউ গ্রুপের চীফ পিপুল্স অফিসার ওয়ারেসুল আবিদ, এস কিউ সেলসিয়াস লিমিটেড’র বিভাগীয় প্রধান (মানব সম্পদ) রুবায়েত বীন আজিজ, বিভাগীয় প্রধান (ক্রিয়েটিভ সলোয়েশন) সাদ হোসেন, ব্যবস্থাপক (মানব সম্পদ) মঞ্জুর আলী, ব্যবস্থাপক (মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স) কাজী ইকবাল হোসেন, প্লানিং ব্যবস্থাপক শামীম আহমেদ, উৎপাদন ব্যবস্থাপক (নিটিং) তাজ উদ্দিন আহমেদ তুষার, উপ-উৎপাদন ব্যবস্থাপক (পিটুপি) এমদাদুল হক নয়ন, ব্যবস্থাপক (হিসাব ও ফাইনান্স) শ্রী ভাস্কর মন্ডল। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন এস কিউ সেলসিয়াস লিমিটেড’র নির্বাহী (মানব সম্পদ, প্রশাসন ও কমপ্লায়েন্স) নাজমুল আলম সুমন, ইসমাইল হোসেন, নজরুল ইসলাম, রায়হান আকন্দ সূজন, মমতাজ পারভীন, কেয়া খাতুন, শারমিন আক্তার সাথী প্রমুখ।

ইউনিসেফের প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ উপস্থিত শিশুদের শিক্ষা ও উপদেশমূলক প্রশিক্ষন দেন। পরে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।#    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই