তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় কৃষক সংগঠনের বাজার সংযোগ বিষয়ক কর্মশালা

পত্নীতলায় কৃষক সংগঠনের বাজার সংযোগ বিষয়ক কর্মশালা
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
নওগাঁর পত্নীতলায় কৃষক সংগঠনের বাজার সংযোগ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত হয়েছে । সোমবার বেলা ১১টায় পত্নীতলা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও সমন্বিত খামার ব্যবস্থাপনা কম্পোনেট এর সহযোগিতায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপ-পরিচালক, খামার বাড়ি, নওগাঁ’র সত্যব্রত সাহা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাপলা খাতুন, আই.এফ.এম.সি বগুড়া’র সহকারী কমিউনিটি ডেভলেপমেন্ট কর্মকর্তা মোছাঃ আজিফা আনজুমান আরা বেগম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুল মজিদ, উপজেলা মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) মনিরুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলতান আহমেদ, ইসলামী ব্যাংক নজিপুর শাখার প্রেন্সিপাল অফিসার আবু রাইহান, নজিপুর প্রেস ক্লাব সভাপতি ইখতিয়ার উদ্দীন আজাদ, উপজেলা কৃষি উপ-সহকারী কর্মকর্তা জালাল হোসেন, মহাতাব আলী ও বিমল কুমার প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে আগত কৃষক, কৃষিপণ্য ব্যবসায়ী, ধান আড়ৎদার, সার ও বীজ ব্যবসায়ী গণ অংশ নেন ও একটি কৃষি সমবায় সমিতি গঠনের বিষয়ে কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই