তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ত্রিশালে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ত্রিশাল পৌরসভার উন্নয়নের রুপকার ও  মাদক বিরোধী  মেয়র আনিছ  বলেছেন-খেলাধূলা  বাংলাদেশকে যেমনিভাবে  সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে,তেমনিভাবে যুব সমাজকে ভালকাজে ধাবিত করছে।  ভবিষ্যতে খেলাধূলায় যুব সমাজ  এদেশকে অনন্য একটি দেশে পরিনত করবে।  সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদক কে না বলুন, সন্ত্রাস জঙ্গীবাদ ও  মাদক মুক্ত ত্রিশাল গড়–ন এ শ্লোগানকে সামনে রেখে   ত্রিশাল পৌরসভার সকল কাউন্সিলর কর্মকর্তা কর্মচারীদের সহযোগীতায় আয়োজন করেছি মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের।   
        
 ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান বলেন আজকের যুবক আগামী দিনের  সমাজের কর্ণধার। আমি চাই যুব সমাজ মাদকের মত সর্বনাশা জগত থেকে বেরিয়ে এসে খেরাধুলায় মেতে থাকুক। এ জন্য আমার যা যা করার প্রয়োজন আমি তাই করে দেব। মাদকের ব্যাপারে আপোষহীন ভাবে  কাজ করে যেতে  চাই।আজকে সমাজ থেকে মাদক মুক্ত হলেই সন্ত্রাস মুক্ত হবে আমাদের এ পৌর সমাজ।ত্রিশাল পৌরসভার ৯টি ওয়ার্ডের সম্মানীত কাউন্সিলরদের আন্তরিক সহযোগীতায় ৩৮টি খেলা দরিরামপুর নজরুল একাডেমী খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।খেলোয়ারদের করা কৌশলের নৈপুন্যতা  দিয়ে সেমিফাইনালে ৪টি দল অংশ গ্রহন করে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে ৭নং  ওয়ার্ড একাদশ  ও ৮নং  ওয়ার্ড একাদশ ফাইনালে উর্ত্তিন্ন হয়েছে।   

মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্যোগতা মেয়র আনিছ জানান,আমি সার্থক প্রত্যেক ওয়ার্ড থেকে আজ ফুটবল খেলোয়ার সৃষ্টি  হয়েছে।আমি গর্বিত যে ছেলেরা রাত দিন রাস্তায় বা ষ্টলে বসে আড্ডা দিত তারা আজ মসজিদে গিয়ে নামাজ আদায় করছে বিকেলে মাঠে খেলাধুলা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছ ।পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে অভিভাবকরা আমাকে ফোনে বলে মেয়র সাহেব আপনার প্রতি আমরা রিনি কারন যে ছেলেটি রাতে বাড়ী ফিরত না যে ছেলে মাদক সেবিদের সাথে উঠাবসা করত আজ তার মাঝে অনেক পরিবর্তন এসেছে। মাদক মুক্ত ত্রিশাল গড়ার লক্ষে আমি আপনাদের সকলের সহযোগতিা চাই, সমাজকে সন্ত্রাস মুক্ত  করতে চাই।আজ মঙ্গলবার মেয়র গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলায় বিকেল ৩টায় নজরুল একাডেমী মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিং জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা প্রশাসক এড. জহিরুল হক কোকা।

ত্রিশাল পৌর সভার মেয়র এ বি এম আনিছুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিং পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল,সাবেক সংসদ সদস্য আব্দুল মতিন সরকার,সাবেক সংসদ সদস্য আলহাজ হাফেজ মাও. রুহুল আমীন মাদানী, সাবেক সংসদ সদস্য  এড. রেজা আলী,আকিজ গ্রুপের ডিরেক্টর বিল্ডিং মেটেরিয়ালস মোর্শেদ আলম,আকিজ সিমেন্টের  ডিজি এম হেড অব মার্কেটিং ,সাবেক জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ আলী,উপজেলা আওয়ামীরেিগর সাবেক যুগ্ম আহবায়ক পজলে রাব্বী । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই