তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের মহান বিজয় দিবস মিনি ম্যারাথন প্রচারাভিযান

গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের মহান বিজয় দিবস মিনি ম্যারাথন প্রচারাভিযান
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে হজ্ব এজেন্সি স্কাই হলিডেজ,ভালুকা ডট কম,তুন্না-মুন্না এন্টারপ্রাইজ,আভিজাত্যের পোষাক আই ফ্যাশনের সহযোগিতায় মহান বিজয় দিবস মিনি ম্যারাথন প্রতিযোগিতা সফল করার লক্ষে সোমবার (৫ নভেম্বর/১৬) প্রচারাভিযান শুরু হয়।

উপজেলা স্বজন সমাবেশের ক্রীড়া সম্পাদক ফুটবলার মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে প্রচারাভিযান শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এবার ৩টি শাখায় দু’দিনে মহান বিজয় দিবস মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক শাখা ঃ ২৫ থেকে অনুর্ধ-৪০ বছর (পুরুষ), খ শাখা ঃ ৪০উর্ধ্ব (পুরুষ), গ শাখা ঃ ২৫বছর উর্ধ্ব (নারী)। আগ্রহী খেলোয়াড়দেরকে নিবন্ধন ফি ১০০টাকা ও বয়স প্রমাণের জন্য জন্ম নিবন্ধন বা ভোটার আইডির ফটোকপি ১০ ডিসেম্বর/১৬ তারিখের মধ্যে জমা দিয়ে নিবন্ধন করতে হবে বলে জানান তিনি।

আগ্রহীদেরকে আগামী ১০ডিসেম্বরের মধ্যে ১। জুনায়েদ মেডিকেল হল, হাসপাতাল গেইট, ২। আই ফ্যাশন, উত্তর বাজার মোড়, ৩। প্রিন্স মোবাইল, উত্তর বাজার, ৪। স্বর্ণা টেলিকম, কালিখলা ও ৫। যুগান্তর স্বজন মিডিয়া সেন্টার, হাতেম আলী সড়ক, গৌরীপুর যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়েছে।

প্রচারাভিযানে বক্তব্য রাখেন গৌরীপুর স্বজন উপদেষ্টা যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, গৌরীপুর ইউনিয়ন পরিষদের সদস্য এখলাছ উদ্দিন নয়ন, উপজেলা স্বজনের যুগ্ম সম্পাদক তৌহিদুর আমিন তুহিন, সাহিত্য সম্পাদক সহকারী অধ্যাপক মোশারফ হোসেন সোহেল, পৌর স্বজনের সাংগঠনিক সম্পাদক সেলিম আল রাজ, বাংলার নেত্র’র গৌরীপুর প্রতিনিধি আনোয়ার হোসেন শরীফ, স্বজন গোলাম কিবরিয়া, রফিকুল ইসলাম, ফরহাদ হোসেন, সুমন মিয়া প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই