তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এনজিও কর্মীর লাশ উদ্ধার

ভালুকায় এনজিও কর্মীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ভালুকায় প্রনয় দেবরাথ (৩৫) নামে এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার রাতে উপজেলার উথুরা কলেজপাড়া একটি কাঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থার তার লাশ উদ্ধার করা হয়। পরে রাতেই পরিবারের সদস্যদের হাতে নিহতের লাশ হস্তান্তর করে পুলিশ।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার কুলধরুয়া গ্রামের প্রিতিময় দেবনাথের ছেলে প্রনয় দেবনাথ উপজেলার উথরা কলেজপাড়ার আব্দুল হামিদের বাসায় স্বপরিবারে ভাড়ায় থেকে বেসরকারী এনজিও সংস্থা আশার উথুরা ব্র্যাঞ্জ অফিসে চাকরি করতেন। রোববার রাতে প্রনয় দেবনাথকে খোঁজে না পাওয়ায় ভাড়া বাসার পাশে একটি কাঠাল গাছে লাশ ঝুলতে দেখে স্থানীয় লোকজন তার পরিবারকে জানায়। পরে থানায় জানালে রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্ত ছাড়াই নিহতের স্ত্রী স্বর্ণা দেবনাথসহ পরিবারের সদস্যদের কাছে নিহতের লাশ হস্তান্তন করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ ভালুকা ডট কম কে জানান, স্ত্রীর সাথে মনোমালিন্যের জের হিসেবে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে উভয় পক্ষের লোকজন লাশ নিতে চাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই তা হস্তান্তর করা হয়েছে। #
ভালুকায় কুকুর ও শিয়ালের কামড়ে আহত ১৫



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই