তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে চলন্ত ট্রেনে আগুন,লাফিয়ে পড়ে শতাধিক যাত্রী আহত

গাজীপুরে চলন্ত ট্রেনে আগুন,লাফিয়ে পড়ে শতাধিক যাত্রী আহত
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
গাজীপুরে চলন্ত ট্রেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় আতংকিত যাত্রীরা ট্রেন থেকে লাফিয়ে পড়ে নারী ও শিশুসহ শতাধিক যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে গাজীপুরে কালীগঞ্জের আউটার সিগন্যাল এলাকায় আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

ট্রেনের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে বৃহষ্পতিবার বিকেলে যাত্রীবাহী আন্তঃনগর উপকুল এক্সপ্রেস ট্রেনটি নোয়াখালীর উদ্দেশ্যে রওনা হয়। ট্রেনটি গাজীপুরের টঙ্গী ও পুবাইল স্টেশন অতিক্রম করে বিকেল ৫টার দিকে ঢাকা-চট্রগ্রাম রেলপথে গাজীপুরের কালীগঞ্জ আড়িখোলা স্টেশনের আউটার সিগন্যাল দড়িপাড়া এলাকায় এসে পৌছায়। এ সময় ওই চলন্ত ট্রেনের ‘খ’ ও ‘গ’ বগির মাঝখানে হঠাৎ আগুন লেগে ধোঁয়ার সৃষ্টি হয়। এতে পুরো ট্রেনটি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে। এসময় আতংকিত হয়ে নারী ও শিশুসহ যাত্রীরা ট্রেন থেকে লাফিয়ে নীচে পড়তে থাকে। যাত্রীদের চিৎকার ও হুড়োহুড়ির একপর্যায়ে ট্রেনটি আড়িখোলা স্টেশনের আউটার সিগন্যালের কাছে এসে থেমে যায়। স্থানীয়রা জানায়, আতংকিত হয়ে ট্রেন থেকে লাফিয়ে পড়ে নারী ও শিশুসহ শতাধিক যাত্রী সামান্য আহত হয়েছে। তবে ট্রেনের গতি কম থাকায় লাফিয়ে পড়া যাত্রীরা গুরুতর আহত হননি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, ট্রেনে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টার পর আগুন নেভায়।

কালীগঞ্জ রেল স্টেশনের মাস্টার দীলিপ চন্দ্র দাস জানান, চলন্ত ট্রেনের দুটি বগির মাঝখানের সংযোগে প্লাষ্টিকের পাইপে আগুন ধরে যায়। এতে ট্রেনটি দড়িপাড়া এলাকায় এসে থেমে যায়। এসময় আতংকিত হয়ে কিছু যাত্রী ট্রেন থেকে মাটিতে লাফিয়ে পড়ে নেমে যান। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায় নি। এ ঘটনার পর সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ট্রেনটি পুনঃরায় নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই