তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

২২ ডিসেম্বর ভোট রক্ষায় কেন্দ্র পাহারায় তৈরী থাকুন - ন্যাপ

২০ দলীয় জোট সমর্থিত প্রার্থীকে নির্বাচিত করুন
২২ ডিসেম্বর ভোট রক্ষায় কেন্দ্র পাহারায় তৈরী থাকুন - ন্যাপ
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
২২ ডিসেম্বর নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেনকে ‘ধানের শীষ’ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য নারায়নগঞ্জবাসীর প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন “গুম, খুন হত্যার রাজনীতি আর কতদিন চলবে। এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না। ভয় না পেয়ে জনগনকে ভোট কেন্দ্রে যেতে হবে। পরিবর্তনের জন্য ভোট দিতে হবে। নিজেদের ভোটাধিকার প্রতিষ্ঠিত করতে হবে। সন্ত্রাসীদের প্রতিরোধ করতে হবে। দেশকে জুলুমবাজদের হাত থেকে রক্ষা করতে ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থীকে ভোট দিতে হবে।

এম. গোলাম মোস্তফা ভুইয়া আজ শুক্রবার সকালে চিটাগাংরোডে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেনের পক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ নারায়নগঞ্জ জেলা আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখছিলেন। জেলা আহ্বায়ক মোঃ কামাল ভুইয়া‘র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ন্যাপ সম্পাদক মোঃ শহীদুননবী ডাবলু, নারায়নগঞ্জ মহানগর সভাপতি মোঃ রাশেদউদ্দিন ফয়সাল, জাতীয় ছাত্র কেন্দ্রের যুগ্ম সমন্বয়কারী সোলায়মান সোহেল, জেলা যুগ্ম আহ্বায়ক অজিউল্লাহ অজু, সদস্য মিজানুর রহমান, মেহেদী হাসান ছাত্রনেতা আলী নূর নাদিম প্রমুখ ।

এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, আওয়ামী-বাকশালী শাসনের হুঙ্কার দিচ্ছে। প্রকাশ্যে রাজপথে অস্ত্র দিয়ে তারা দলীয় ক্যাডার নামিয়ে দিয়েছে। দেশে দুঃশাসনের রাজত্ব প্রতিষ্ঠা করেছে। যেখানে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ওপর বার বার হামলা হচ্ছে, সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা বলতে কিছুই নেই। তাই জনগণের একমাত্র ভরসা ভোটের ব্যালট। আওয়ামী লীগের ব্যালট ভীতি আছে, জনমনে শঙ্কা আছে, নির্বাচনে জোর জবরদস্তি হতে পারে। জনগণের রায় কেউ যাতে ছিনতাই করতে না পারে তার জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

সভাপতির বক্তব্যে মোঃ কামাল ভুইয়া বলেছেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের আয়োজনে নির্বাচন কমিশন বরাবরের মতো ব্যর্থ হচ্ছে। তারা ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচন করার দিকেই অগ্রসর হচ্ছে। তিনি বলেন, জনরায় ছিনতাইয়ের যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বার্তা প্রেরক
মোঃ নুরুল আমান চৌধুরী
দপ্তর সম্পাদক
বাংলাদেশ ন্যাপ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই