তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুর মেম্বার এসোসিয়েশনের সাধারণ সভায় জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী

ফুলপুর মেম্বার এসোসিয়েশনের সাধারণ সভায় জেলা পরিষদ নির্বাচনের প্রার্থী ইউসুফ খান পাঠান
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
শনিবার বিকেলে ফুলপুর অফিসার্স ক্লাবে ফুলপুর মেম্বার এসোসিয়েশনের এক সাধারণ সভায় উপস্থিত হয়ে ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ খান পাঠান বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সকলের সেবা ও উন্নয়নে কাজ করতে চাই।

মানুষের সেবা করার ইচ্ছে নিয়ে জেলা পরিষদ নির্বাচন করছি।জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সমর্থন ও মনোনয়ন দিয়েছেন।জননেত্রীর ইচ্ছা,বিশ্বাস,মর্যাদা ও সম্মান রাখতে আমাকে ২৮ ডিসেম্বর ভোট দিয়ে জয়ী করবেন।আমাকে জয়ী করলে আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা ও এলাকার উন্নয়নে সব ধরনের কাজ করে যাব। তিনি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন বঙ্গবন্ধু মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করে গেছেন। আমরাও তার আদর্শকে ধারন করে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন,ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান, শশধর সেন, পৌর আওয়মীলীগের সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল, জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন-১ এর প্রার্থী আনোয়ারা সুলতানা, মায়া রাণী সরকার, শিমুল, সাধারন আসনের সদস্য প্রার্থী সাইফুল ইসলাম, আব্দুল খালেক,১০ ইউপির সদস্য/সদস্যা এবং জেলা ও উপজেলা আওয়ামীলীগসহ আঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই