তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে পিঠা উৎসব অনুষ্ঠিত

ত্রিশালে পিঠা উৎসব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ ডিসেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে রাহেলা হযরত মডেল স্কুলের আয়োজনে বুধবার সকালে শীতকালীন পিঠা উৎসব স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।পিঠা উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর ড. মোহীত উল আলম ।

উপজেলা নির্বাহি কর্মকর্তা আবুজাফর রিপনের সভাপতিত্বে ও স্কুল প্রধান শিক্ষক আবুল কালামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের সভাপতি অধ্যাপক আব্দুল আওয়াল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এম এম শামছুর রহমান, রেজিষ্ট্রার আমিনুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেন হোসেন বাবুল,মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম,ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই