তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব

গৌরীপুরে শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তিতে ২ দিন ব্যাপী বিস্তারিত কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হচ্ছে হীরক জয়ন্তী উৎসব। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে এ উৎসবের উদ্বোধন করেন ওই স্কুলের প্রাক্তন ছাত্র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এম,পি।

উল্লেখ্য স্কুলের হীরক জয়ন্তী উৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাবেক ভি,পি আতিকুল ইসলাম রতন শুক্রবার ভোরে মৃত্যু বরন করায় বিদ্যালয়ের শিক্ষক, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে বইছে গভীর শোকের ছায়া। তাই উৎসবের উদ্বোধনী দিনে বর্ণাঢ্য র‌্যালির পরিবর্তে মরহুম আতিকুল ইসলাম স্মরণে একটি বিশাল শোক র‌্যালি শ্যামগঞ্জ বাজার পদক্ষিণ করে।

পরে  বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কবি এমদাদ খানের সভাপতিত্বে ও শিক্ষক গোবিন্দ বনিকের সঞ্চালনায় আলোচনা সভায় শৈশবের স্মৃতিচারণ করেন অত্র স্কুলের প্রাক্তন শিক্ষার্থী পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব মন্টু বিশ্বাস, শিশু মন্ত্রণালয়ের যুগ্ন সচিব আশরাফুল নেচ্ছা মদিনা, ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব এবিএম কামরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার আজহারুল ইসলাম মুকুল, ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের সহকারি অধ্যাপক মাজাহারুল ইসলাম, মতিউর রহমান খান, ন্যাদারল্যান্ড প্রবাসী ড. আব্দুর রকিব, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা ফায়জুল হক শেখর, প্রাক্তন প্রধান শিক্ষক আবুল কাশেম, কছুম উদ্দিন মিয়া, এডভোকেট মোসলেম উদ্দিন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাশিম, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল হক প্রমুখ।

উৎসবের ২য় দিনে পরিবেশিত হবে সংগীতানুষ্ঠান। এতে সংগীত পরিবেশেন করবেন জাতীয় বেতার ও টেলিভিশনের শিল্পী আশীষ সরকার ও চ্যানেল আই সেরাকন্ঠ’র শিল্পী ঝিলিক। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই