তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় কৃষক প্রশিক্ষণ ও বিনা মূল্যে সার বিতরণ

মান্দায় কৃষক প্রশিক্ষণ ও বিনা মূল্যে সার বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ ডিসেম্বর]
নওগাঁর মান্দায় চাষী পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের (দ্বিতীয় পর্যায়) আওতায় সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষক প্রশিক্ষণ ও বিনামূল্যে সার বিতরণ অনষ্ঠানের আয়োজন করা হয়।

কৃষি সম্প্রসারন অধিদপ্তর নওগাঁর উপপরিচালক সত্যব্রত সাহা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রামানিক, কৃষি সম্প্রসারন কর্মকর্তা জাহিদুর রহমান, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোস্তফা কামাল, উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুস সামাদ, হাফিজুর রহমান, কৃষক রিয়াজ উদ্দিন প্রামানিক, নীরেন্দ্রনাথ সরকার, জালাল উদ্দিন প্রমখ।

উপজেলা কৃষি দপ্তর জানায়, চলতি বোরো মওসুমে কৃষি প্রদর্শনী প্লটের জন্য উপজেলার ৬০ জন কৃষকের মাঝে ব্রি-ধান ২৮, ব্রি-ধান ১৪, ব্রি-ধান ৫০ ও ব্রি-ধান ৬৩ জাতের ১০কেজি করে বীজ, গুটি ইউরিয়াসহ অন্যান্য সার বিনামূল্যে প্রদান করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই