তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে নির্বাচন থেকে সরে দাড়ানো প্রার্থী সদস্য পদে বিজয়ী

শান্তিপুর্ণ ভোট গ্রহণ সম্পন্ন্
ফুলপুরে নির্বাচন থেকে সরে দাড়ানো প্রার্থী সদস্য পদে বিজয়ী
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
জেলা পরিষদ নির্বাচন ফুলপুরে শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। ফুলপুরে সদস্য পদে নির্বাচন থেকে সরে দাড়ানো প্রার্থী মোঃ অব্দুল খালেক (হাতি) ৭৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ সাইফুল ইসলাম (তালা) পেয়েছেন ৬৪ ভোট।

এছাড়া চেয়ারম্যান পদে মোঃ ইউসুফ খান পাঠান (আনারস) পেয়েছেন ১২৬ ভোট। একেএম ফখরুল আলম (চশমা) ১৫ ভোট। নুরুল ইসলাম রানা (মোটরসাইকেল) ৩ ভোট। সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে আছমা উল হোছনা (দোয়াত কলম) ৬৫ ভোট, আনোয়ারা সুলতানা (হরিণ) ৫৪ ভোট, মালা রানী সরকার (ফুটবল) ২৫ ভোট পেয়েছেন।

অপর দিকে তারাকান্দা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মোজাম্মেল হক কাজিম উদ্দিন (হাতি) ৫৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি নুরুল বাকি খান (তালা) পেয়েছেন ৪৪ ভোট। সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে মোছাঃ নুরুন্নাহার সুচি (হরিণ) ৭৮ ভোট, নিকটতম আরজুনা কবির (ফুটবল) ৩৯, চেয়ারম্যান পদে মোঃ ইউসুফ খান পাঠান (আনারস) পেয়েছেন ৯৮ ভোট। নিকটতম একেএম ফখরুল আলম (চশমা) পেয়েছেন ৩২ ভোট। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই