তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জেলা পরিষদ নির্বাচনে রাণীনগরের মান্নান সদস্য পদে নির্বাচিত

জেলা পরিষদ নির্বাচনে রাণীনগরের মান্নান সদস্য পদে নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
দেশের প্রথম জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হলো। বুধবার নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে ১৪ নং ওয়ার্ডে বে-সরকারী ফলাফলে আওয়ামীলীগ সর্মথিত মেম্বার প্রার্থী আব্দুল মান্নান নির্বাচিত হয়েছেন। সকাল ৯ টা থেকে একটানা দুপুর ২টা পর্যন্ত রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহন করা হয় ।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, জেলা পরিষদের আওতায় রাণীনগর উপজেলায়  গঠিত ১৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে আবু শাহামিদ খান টিউবওয়েল প্রতীক ও আব্দুল মান্নান হাতি প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৮১ জন ভোটারের মধ্যে ৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে বে-সরকারী ভাবে আব্দুল মান্নান মোল্লাহ ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এবয় প্রতিদ্বন্দ্বি শাহামিদ পেয়েছেন ১৯ ভোট। তিনি আরো জানান, ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন রাণীনগর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা আবু তালেব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই