তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্গাপুর প্রেসক্লাবে‘র নির্বাচনে নিতাই সভাপতি,খোকন সাধারণ সম্পাদক

দুর্গাপুর প্রেসক্লাবে‘র ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে নিতাই সভাপতি,খোকন সাধারণ সম্পাদক
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবে‘র ৭ম দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয় মঙ্গলবার দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে। সভাপতি পদে ৪ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় অংশ গ্রহন করেন, এর মধ্যে সভাপতি পদে বিজয়ী হয়েছেন দৈনিক জনকন্ঠে‘র প্রতিনিধি নিতাই সাহা।

সাধারণ সম্পাদক পদে ২ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় অংশ গ্রহন করেন এর মধ্যে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন দৈনিক খবরে‘র প্রতিনিধি তোবারক হোসেন খোকন। অন্যান্য পদে কোন প্রতিদ্বন্ধী না থাকায় সহ-সভাপতি পদে দৈনিক আজকের খবরে‘র প্রতিনিধি মাইকেল প্রদীপ বাউল,সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক দেশের খররে‘র প্রতিনিধি সুমন রায়, কোষাধ্যক্ষ পদে দৈনিক তথ্যধারা‘র প্রতিনিধি মোঃ সাইদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভোরের অপেক্ষা‘র প্রতিনিধি পল্টন হাজং, সাধারণ সদস্য পদে দৈনিক শাশ্বত বাংলা‘র প্রতিনিধি ডাঃ কামরুল ইসলাম, দৈনিক বাংলার দর্পনে‘র প্রতিনিধি আ,ফ,ম সফিউল্লাহ্, দৈনিক ইত্তেফাকে‘র প্রতিনিধি ধ্রুব সরকার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই