তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে বগুড়া জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন

আদমদীঘিতে বগুড়া জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন  
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
বুধবার আদমদীঘিতে বগুড়া জেলা পরিষদের সদস্য পদে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে পুরুষ সদস্য পদে আওয়ামীলীগের তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। দলীয় ভাবে উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানকে সমর্থন দেওয়া হয়।

নির্বাচনে সদস্য পদে সান্তাহার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহেদুল বারী (টিউবওয়েল) মার্কা ৩৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে সদস্য নির্বাচিত হন। তার নিকতম প্রতিদ্বন্দী নাজিমুল হুদা খন্দকার (তালা) মার্কা পেয়েছেন ৩১ ভোট এবং আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান (হাতি) মার্কা পেয়েছেন ২৬ ভোট। অপর দিকে মঞ্জুয়ারা বেগম মহিলা সদস্য পদে (দোয়াত কলম) মার্কা মোট ২০৩ ভোট পেয়ে বে-সরকারি ভাবে মহিলা সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরিন রহমান (হরিণ) মার্কা ১২৫ ভোট পেয়েছেন। উল্লেখ্য আদমদীঘি উপজেলায় ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ৯৪ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই