তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাদকবিরোধী প্রচারণায় মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রীতি ফুটবল ম্যাচ

গৌরীপুরে মাদকবিরোধী প্রচারণায় মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রীতি ফুটবল ম্যাচ
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (৬ জানুয়ারি/১৭) শরীরচর্চা সংগঠন ভোরের আলো’র উদ্যোগে ‘স্বেচ্ছায় আমরা সুন্দরের পাশে’ শ্লোগানে মাদকবিরোধী প্রচারণা উপলক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা মধ্যবাজার থেকে শুরু হয়ে ময়মনসিংহ শহর প্রদক্ষিণ শেষে ব্র‏হ্মপুত্র নদের চরাঞ্চলে গিয়ে শেষ হয়।

মাদক বিরোধী প্রচারণায় এলাকাবাসীকে উদ্বুদ্ধ করতে প্রীতি ফুটবল খেলার উদ্বোধন করেন গৌরীপুর মহিলা কলেজের শিক্ষক মোঃ কামাল হোসেন। খেলা পরিচালনা করেন ক্রীড়াবিদ এনায়েত হোসেন শামীম ও কবি পলাশ মাজহার। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাজহারুল ইসলাম রিপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম লিটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যবসায়ী আমজাদ হোসেন মিল্লাদ, সৈকত আল আমিন, শ্যামল দাস, উপজেলা স্বজনের সহসভাপতি ওয়াহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক তৌহিদুল আমিন তুহিন, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, মানবাধিকার কমিশনের সদস্য ইদ্রজিৎ দে পাপ্পু প্রমুখ।

শাপলা একাদশে সৈয়দ মাজহারুল ইসলাম জুয়েল, আমজাত হোসেন, আজহারুল ইসলাম পাপ্পু, মোঃ সাইদুল, মোঃ আনিছুজ্জামান, মোঃ চুন্নু মিয়া ও রজনীগন্ধা একাদশে ডাঃ আজাদ চৌধুরী, মোঃ মাজহারুল ইসলাম মাসুদ, মোঃ তোফায়েল হোসেন, মিল্টন হোসেন, সুশান্ত সাহা কালু, রাকিবুল হক, তোফায়েল আলম অংশ নেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই