তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ছাত্রলীগের উল্লাস

ময়মনসিংহে ঐতিহাসিক ছাত্র সমাবেশে শ্রেষ্ঠের তালিকায় থাকায়
গৌরীপুর ছাত্রলীগের উল্লাস
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ শাখার ঐতিহাসিক ছাত্র সমাবেশ সফল করতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমানের নেতৃত্বে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা করে গৌরীপুর থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা শনিবার (৭ জানুয়ারি/১৭) ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ছাত্র সমাবেশে অংশ নেয়।

সমাবেশ সফল করতে গৌরীপুরে ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়নসহ সকল সংগঠনের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে বিপুল ছাত্র সমাবেত করেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমানও এ সমাবেশকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে জিমিয়ে থাকা গৌরীপুর ছাত্রলীগকে সক্রিয় করতে তৃণমূল পর্যায়েও যোগাযোগ করেন।

বাংলাদেশ ছাত্রলীগ এর ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক ছাত্র সমাবেশ ও পুনর্মিলনী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করেন।বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী স্বাক্ষরিত এক বার্তায় বাংলাদেশ ছাত্রলীগ এর ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উপলক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ছাত্র সমাবেশের শ্রেষ্ঠ সংগঠকের তালিকায় প্রথম আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, দ্বিতীয় গৌরীপুর উপজেলা ছাত্রলীগ এবং তৃতীয় ভালুকা উপজেলা ছাত্রলীগ।

শ্রেষ্ঠ সংগঠনের তালিকায় গৌরীপুর ছাত্রলীগের এ অর্জনের খবর ছড়িয়ে পড়লে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উল্লাস করেন। তাদেরকে সহযোগিতাকারী সকল নেতাকর্মীকেও অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী স্বাক্ষরিত ওই বার্তায় বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার অধিনস্থ সকল ইউনিটের নেতাকর্মী এবং সকল অতিথিবৃন্দ, যাদের অক্লান্ত পরিশ্রম ও উপস্থিতিতে আমাদের ঐতিহাসিক ছাত্র সমাবেশ ও পুনর্মিলনী সফল হয়েছে তাদের সকলের প্রতি ময়মনসিংহ জেলা ছাত্রলীগ অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই