তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গৌরীপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে মঙ্গলবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে ওই দিন বিকেলে উপজেলা আওয়ামীলীগ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহামেদ এমপি।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক বাবু বিধু ভুষণ দাসের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মেদ খান সেলভী, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া ইসলাম ডলি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনসুর আহাম্মেদ মিলন, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক, সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন, পৌর যুবলীগের আহবায়ক আব্দুর রউফ মোস্তাকীম, যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন বাচ্চু, সাবেক ছাত্রলীগ নেতা মোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই