তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জামালপুরে দুঃস্থ ও প্রতিবন্ধি শীতার্তদের পশে দাড়ালেন আকাঙ্ক্ষা ফাউন্ডেশন

জামালপুরে দুঃস্থ ও প্রতিবন্ধি শীতার্তদের পশে দাড়ালেন আকাঙ্ক্ষা ফাউন্ডেশন
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
জামালপুরের দেওয়ানগঞ্জে এতিম,অসহায়,দুঃস্থ গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন আকাঙ্ক্ষা ফাউন্ডেশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। তুমার আকাক্সক্ষা পূরনে আমরা স্লোগানকে সামনে রেখে ২শতাধীক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরনে করেছেন সংগঠনের নেতারা।

দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৭নং চুকাইবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেদুজ্জামন সেলিম খান। আকাঙ্ক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান এর সভাপতিত্বে সেলিম খান তার বক্তব্যে আকাক্সক্ষা ফাউন্ডেশন পরিবারের সদস্যদের জন্য সবার কাছে দোয়া চান। তিনি বলেন এটা কোন সরকারী অনুদানের শীতবস্ত্র নয় এটা বিভিন্ন কলেজ ও ইউনিভার্সিটির ছাত্রছাত্রীদের পকেট খরচ ও মানুষের কাছ থেকে উঠানো টাকায় কেনা সাহায্য।

এসময়  বক্তব্য রাখেন আকাঙ্ক্ষা ফাউন্ডেশনের উপদেষ্টা আসাদুজ্জামান সুমন সাংবাদিক। ফারদিন হোসেন রমিও, ডাঃ নাজমুল হোসাইন বাপ্পি, সারোয়ার হোসেন, হাসান বিপ্লব, আনন্দ কবির,ওয়াকিল আহাম্মেদ, মাহাবুবুর রহমান, মাহমুদ রাসেদ, এয়াসিন আরাফাত, নাহিদুল ইসলাম রুবেল, নুমান,ফারহান, জাকির,অক্সিন, শিমুল,ঝলক, মাজাহার,আনিকা, মেঘলা, তাহসিন, আসিক প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই