তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশে মাদ্রাসা ও জেনারেল শিক্ষাব্যাবস্থার মধ্যে কোন বৈশম্য নেই

বাংলাদেশে মাদ্রাসা শিক্ষাব্যাবস্থা ও জেনারেল শিক্ষাব্যাবস্থার মধ্যে কোন বৈশম্য নেই-বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁর সাপাহারে উপজেলা মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের আয়োজনে সিএন্ডবি ডাক বাংলো চত্ত্বরে শনিবার বেলা ১১টায় উপজেলা মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নের উপর বিশেষ গুরুত্ব রেখে বক্তব্য রাখেন। তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখমুজিবর রহমানই প্রথম বাংলাদেশে ইসলামী শিক্ষা ব্যাবস্থার উপর গুরুত্ব দিয়ে ইসলামী ফাউন্ডেশান স্থাপন করেছিলেন। সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার স্বার্থে অনেকেই অনেক কথা বলে থাকতে পারে। বাংলাদেশে মাদ্রসা শিক্ষা ব্যাবস্থা ও জেনারেল শিক্ষা ব্যাবস্থার মধ্যে কোন বৈশম্য নেই। আওয়ামীলীগ সরকার সরকারী নিয়ন্ত্রনাধীন সকল শিক্ষা ব্যাবস্থাকে একত্রিভুত করেছেন।

চাঁচাহার ফাজিল মাদ্রসা অধ্যক্ষ আব্দুল মালেক আনসারীর সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জেলা পরিষদের সদস্য মান্মত সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, আইহাই ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান প্রমূখ। এসময় উপজেলার সকল মাদ্রসার শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই