তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুয়ার আস্থানা গুড়িয়ে দিলো ইউপি চেয়ারম্যান

ভালুকায় জুয়ার আস্থানা গুড়িয়ে দিলো ইউপি চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ির নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চুর নেতৃত্বে শনিবার (১৪ জানুয়ারী) রাতে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাংগাটিয়া এলাকায় মেম্বারের সহযোগীয়াতায় জুয়ার আস্থানা গুড়িয়ে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবৎ ইউনিয়নের বিভিন্ন এলাকায় মদ ও জুয়ার আসর গড়ে উঠে এলাকাবাসী প্রতিবাদ করেও কোন প্রতিকার পায়নি। এলাকার কিছু বখাটে সন্ত্রাসী যুবকরা জুয়ার আসর চালিয়ে আসছিল। চেয়ারম্যান আসার খবর পেয়ে আগেই সবাই পালিয়ে যায়। এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ শাহজাহান খান, ইউনিয়ন আ’লীগের য্গ্মু সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলমগীর কবির, ইউনিয়ন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল আহম্মেদ, শেখ রাসেল স্মৃতি  সংঘের সভাপতি রেজাউল করিম রিপন প্রমুখ।

১০নং হবিরবাড়ির নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ভালুকা ডট কম কে জানান সন্ত্রাস ও মাদক মুক্ত হবিরবাড়ি গড়তে এলাকা ভিত্তিক কমিটি তৈরির কাজ চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই