তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টঙ্গী থেকে ঘরমুখো মুসল্লিদের জন্য বিশেষ ট্রেন সার্ভিস

টঙ্গী থেকে ঘরমুখো মুসল্লিদের জন্য বিশেষ ট্রেন সার্ভিস
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
টঙ্গীর ইজতেমা মাঠে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মুনাজাত শেষে ঘরমুখো মুসল্লীদের জন্য বিশেষ ট্রেন সার্ভিস চালু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। আখেরি মুনাজাত শেষে এসব ট্রেন দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে ছেড়ে যাবে। এছাড়া আগামীকাল টঙ্গী স্টেশন হয়ে ঢাকায় ফেরা নিয়মিত সব ট্রেন টিকেটধারি যাত্রীদের আনতে সেখানে ২মিনিট করে অবস্থান করবে। রেলওয়ে কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

মুনাজাত শেষে দুপুর ১২টা ৫০ মিনিটে টঙ্গী-আখাউড়া-লাকসাম স্পেশাল সার্ভিস । টঙ্গী-আখাউড়া স্পেশাল-১ ছাড়বে দুপুর দুইটা ৫৫ মিনিটে। টঙ্গী-ময়মনসিংহ-১ টঙ্গী থেকে দুপুর ১২টা ২০ মিনিটে  । টঙ্গী-ময়মনসিংহ-২ টঙ্গী থেকে দুপুর ১২টা ৪০ মিনিটে । টঙ্গী-ময়মনসিংহ-৩ ছাড়বে দুপুর দুইটা ১০ মিনিটে। টঙ্গী-ময়মনসিংহ-৪ টঙ্গী ছাড়বে রাত ১০টা ৩০ মিনিটে।

এছাড়া, টঙ্গী-ঢাকা স্পেশাল সার্ভিস ১ ও ২ টঙ্গী ছেড়ে ছেড়ে যাবে দুপুর ১২টা ৪০ মিনিটে। টঙ্গী-ঢাকা স্পেশাল-৩ টঙ্গী ছাড়বে দুপুর একটা ১০ মিনিটে। টঙ্গী-ঢাকা স্পেশাল-৪ ছাড়বে দুপুর দ্ইুটা ১৫ মিনিটে। টঙ্গী-ঢাকা স্পেশাল-৫ ছাড়বে সন্ধ্যা ছয়টা ৫৫ মিনিটে।টঙ্গী-ঢাকা স্পেশাল-৬ ছাড়বে রাত সাতটা ২০ মিনিটে। টঙ্গী-ঢাকা স্পেশাল-৭ ছাড়বে রাত নয়টা ৩০ মিনিটে।

রেলওয়ে কর্তৃপক্ষ আরও জানিয়েছে রোববার আখেরি মোনাজাতের দিন সুবর্ণ এক্সপ্রেস, মহুয়া এক্সপ্রেস, তুরাগ এক্সপ্রেস -১, ২, ৩, ৪ এবং ঢাকা-কুমিল্লা, ঢাকা-টঙ্গী, ঢাকা-জয়দেবপুর ও ঢাকা-নারায়ণগঞ্জের মধ্যে ডেমু (কমিউটার) ট্রেনসমূহ চলাচল বন্ধ থাকবে।

আগামীকাল সোমবার টিকেটধারী মুসল্লিদের ট্রেনে আরোহণের সুবিধার্থে সুন্দরবন, পারাবত, ধুমকেতু, এগারসিন্দুর, প্রভাতী, অগ্নিবীণা, একতা, কিশোরগঞ্জ, জয়ন্তীকা, সিল্কসিটি, উপকুল, কালানী, মহানগর প্রভাতী, রংপুর, যমুনা, সিরাজগঞ্জ, হাওর ও মহানগর গোধুলী এক্সপ্রেস ট্রেন টঙ্গী স্টেশনে দুই মিনিট করে থামবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই