তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদিঘীতে আওয়ামীলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বর্তমান সরকারের তিন বছর পূর্তি উপলক্ষ্যে
আদমদিঘীতে আওয়ামীলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের  তিন বছর  পূর্তি উপলক্ষ্য আদমদিঘী উপজেলা শাখার আয়োজনে আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের উদ্দ্যেগে ১৪ জানুয়ারী আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিল উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমিনুল ইসলাম সুমন এর নেতৃত্বে বের হয়।

আদমদিঘী উপজেলা শাখার কার্যালয়ের সামনে থেকে বের হয়ে বিপি উচ্চ বিদ্যালয়ের সম্মূখ থেকে ফিরে সান্তাহার রেলগেটর উপর দিয়ে হাটখোলা,পূর্বাশা সিনেমা হল,মুক্তিযোদ্ধা মার্কেট সহ শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিন করে দলিয় কার্যালয়ের  সামনে  এসে সমাবেত হয়।এরপর দলিয় কার্যালয়ের সামনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক এম পি ও সাবেক গর্ভনর আলহাজ্ব কছিম উদ্দিন আহমেদ।

এছাড়া আরো বক্তব্য রাখেন আদমদিঘী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, যুগ্নসম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মন্জুআরা বেগম, উপজেলা যুবলীগের সভাপতি শাহীনুর রহমান মন্টি,উপজেলা জাতিয় শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা, উপজেলা কৃষকলীগের সভাপতি হারুনুর রশিদ সোহেল, উপজেলা  সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন, সম্পাদক চন্দন, উপজেলা আওয়ামীলীগের মুক্তিয়োদ্ধা বিষায়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আনছার আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমিনুল ইসলাম সুমন, সান্তাহার  পৌর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম,  সাধারন সম্পাদক আলহাজ্ব এস এম জাহিদুর বারী।

এসময় উপস্থিত ছিলেন  সান্তাহার পৌর ছাত্রলীগের সভাপতি মুন্না, সাধারন সম্পাদক মেহেদী হাসান রিগান,সাংগঠনিক সম্পাদক ইফাত আহামেদ, পৌর কৃষকলীগের সাধারন সম্পাদক শামীম আকতার,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জয়নাল আবেদিন, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম রকি, পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক মুক্তারুজ্জামান সহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই