তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্র অপহরণের অভিযোগ

গৌরীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্র অপহরণের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
আরিফ (১৭) নামে দাখিল পরীক্ষার্থী এক ছাত্রকে অপহরণের অভিযোগ ওঠেছে ময়মনসিংহের গৌরীপুর লংকাখোলা উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক উজ্জল দেবনাথের বিরুদ্ধে। মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকেল থেকে গৌরীপুর পৌর শহরের বালুয়াপাড়া জনৈক লিটন মিয়ার বাসার ছাত্রমেস থেকে ওই মাদ্রাসা ছাত্র নিখোঁজ হলেও অদ্যবধি পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

এব্যাপারে আরিফের পিতা গৌরীপুর উপজেলার রাইশিমুল দাখিল মাদ্রাসার সুপার মোঃ আজিজুর রহমান বাদী হয়ে উল্লেখিত উজ্জল দেবনাথের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। আজিজুর রহমান জানান, তার পুত্র  আতাউর রহমান আরিফ উপজেলার সহনাটি ইউনিয়নে রাইশিমুল দাখিল মাদ্রাসা থেকে চলতি বছরের দাখিল পরীক্ষার্থী। কোচিং করার জন্য সে গৌরীপুর পৌর শহরের বালুয়াপাড়া এলাকায় ছাত্র মেসে থাকত। ৬ দিন পূর্বে সে ওই এলাকা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি (০১৭০৯৯০৬৭৫৬) বন্ধ রয়েছে।

শুক্রবার দিন তিনি আরিফের এক সহপাটির মাধ্যমে জানতে পারেন উল্লেখিত উজ্জল মাষ্টার নেত্রকোণার বাহ্মণ কড়েহা গ্রামে নিজ বাড়ীতে তার পুত্রকে আটকে রেখে শারীরিক নির্যাতনের চেষ্টা করে। ওইদিনই তিনি এব্যাপারে গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে উজ্জল মাষ্টারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হলে গৌরীপুর শহরের জনৈক এডভোকেট তাকে নিজ জিম্মায় ছাড়িয়ে নিয়ে যান।

এব্যাপারে গৌরীপুর থানার এস আই রিপন জানান উল্লেখিত অভিযোগের তদন্ত কার্যক্রম চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এসময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন তদন্তকালে উজ্জল মাষ্টারের গ্রামের লোকজন জানায় শুক্রবারে আরিফকে ওই মাষ্টারের সাথে তারা অবস্থান করতে দেখেছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই