তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন বিএনপি’র সংবাদ সম্মেলন

পকেট কমিটির মাধ্যমে ভোলা জেলা বিএনপি’র সম্মেলন
তজুমদ্দিন বিএনপি’র সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
প্রতিটি উপজেলায় বিএনপি দলীয় সাবেক এমপিদের পকেট কমিটির মাধ্যমে জেলা বিএনপি’র সম্মেললন প্রত্যাখান করে সংবাদ সম্মেলন করেছে তজুমদ্দিন উপজেলা বিএনপি। সকাল ১০ টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তজুমদ্দিন বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

লিখিত বক্তব্যে হাজী মোস্তাফিজুর রহমান অভিযোগ করে বলেন, তজুমদ্দিন- লালমোহন উপজেলা কমিটি মেজর হাফিজ ঢাকায় তার বাসায় এবং ভোলায় বসে জাতীয় পাটির সাবেক নেতা ও ওয়ান ইলেভেনে যারা তার পাশে থেকে বিএনপির কেন্দ্রিয় অফিস দখল করেছে তাদের মাধ্যমে দুই উপজেলায় পকেট কমিটি করেছে। এ পকেট কমিটির মাধ্যমে ভোলা জেলা বিএনপির সম্মেলন হচ্ছে এমন সংবাদে জাতীয় নেতৃবৃন্দের কাছে লিখিত অভিযোগ দাখিল করেন বলেও জানান।

তিনি জানান, শুধু তজুমদ্দিন-লালমোহন নয় ভোলার জেলার মনপুরা, দৌলত খাঁ ও বোরহান উদ্দিন উপজেলার পকেট কমিটির বিরুদ্ধে কেন্দ্রে অভিযোগ দাখিল করেন স্ব-স্ব উপজেলার নেতৃবৃন্দরা। লিখিত বক্তব্যে তিনি আরোও বলেন, আমরা আজ ১৬ জানুয়ারীর অগণতান্ত্রিক জেলা সম্মেলন প্রত্যাখান করলাম।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সহ-সভাপতি হাজী অজিউল্যাহ মিয়া, জাহাঙ্গীর আলম, অলিউল্যাহ হাওলাদার, বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ছালাউদ্দিন বাবুল, বিএনপি নেতা জহুরুল হক মাস্টার, উপজেলা যুবদল সহ-সভাপতি হাজী আক্তার হোসেন, ইউনিয়ন যুবদল সভাপতি হুমায়ুন পাটওয়ারী, যুবদল নেতা জাকির মেম্বার, জামাল মেম্বার, হাজী জাহিদুর রহমান মিরণ, মিজানুর রহমান, হুমায়ন কবির, জসিম দালাল, কবির, উপজেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মহসিন মহাজন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক সামছুদ্দিন, প্রচার সম্পাদক কামরুল হাসান, ওলামাদল সভাপতি আলহাজ্ব মাওঃ মোঃ ছালামত উল্যাহ, ওলামাদল নেতা মাওঃ ফরিদউদ্দিন, মাওঃ মাকসুদুর রহমান, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ন-সম্পাদক গিয়াস উদ্দিন, ছাত্রদল নেতা হেলাল উদ্দিন লিটন, ফুয়াদ মুজাহিদ, নুরে আলম, নুরনবী, বাহার প্রমুখ।  

ভোলা জেলার সম্মেলনের জন্য করা পোষ্টারে বরিশাল বিভাগের সহ-সাংগনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু’র নাম না রাখা ও কেন্দ্রিয় যুগ্ন-মহাসচিবদের নাম কেন্দ্রিয় কমিটির সদস্যদের নামের পরে লেখায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান হাজী মোস্তাফিজ।

এলোমেলো পোষ্টার করার দ্বারা আবারও প্রমাণিত হলো ভোলা জেলা বিএনপির নেতৃবৃন্দ এখনো সংষ্কার করে ও সংষ্কারবাদীদের পরামর্শে ভোলা জেলার বিএনপিকে ধ্বংসের নীল নকশা বাস্তবায়নে কাজ করছে। তাই যারা সংষ্কারবাদী তাদের নাম সম্মেলনের পোষ্টারে আগে লিখেছেন এবং যারা মূল ধারা তথা জিয়া পরিবারের রাজণীতি করেন তাদের নাম পরে লিখে রাজনৈতিক হীন মন্যতার পরিচয় দিয়েছে। আগামী দিনে ভোলা জেলার বিএনপিকে গতিশীল ও শক্তিশালী করতে কেন্দ্রিয় নেতৃবৃন্দ যথাযথ পদক্ষেপ নিবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই