তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিক বিহীন তথ্য অধিকার আইন বিষয়ক সভা

গৌরীপুরে সাংবাদিক বিহীন তথ্য অধিকার আইন বিষয়ক সভা
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
স্থানীয় সাংবাদিকদের অংশ গ্রহন ছাড়াই অনুষ্ঠিত হয়েছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত তথ্য অধিকার বিষয়ে জনঅবহিতকরণ সভা।সোমবার (১৬ জানুয়ারী) বিকেলে উপজেলা পাবলিক হলে ইউএনও মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড.গোলাম রহমান।

জানা গেছে  উপজেলা প্রশাসন সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়ে সভায় বসার জন্য কোন আসনের ব্যবস্থা করেননি। একারনে স্থানীয় সাংবাদিকগন দীর্ঘক্ষণ অপেক্ষা করেও আসন না পাওয়ায় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এব্যাপারে গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার জানান, উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার উক্ত সভায় স্থানীয় ১০ জন সাংবাদিকগনদের নিয়ে অংশ গ্রহনের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। পরে সভা শুরুর সময় তিনি সাংবাদিকগণদের নিয়ে পাবলিক হলে গিয়ে দেখতে পান জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক, গন্যমান্য ব্যাক্তিবর্গদের জন্য আসন বরাদ্ধ করা হলেও সাংবাদিকদের বসার কোন ব্যবস্থা ছিলনা। স্থানীয় সাংবাদিকরা দু’দফায় অনুষ্ঠানস্থলে গিয়েও আসন পাননি। অবশেষে ক্ষুব্দ হয়ে তারা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এব্যাপারে ইউএনও মর্জিনা আক্তার জানান, সাংবাদিকদের জন্য নির্ধারিত আসনের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সেই নির্ধারিত আসনে অন্যান্য ব্যাক্তিবর্গ বসে পড়ায় এই সমস্যার সৃষ্টি হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই