তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের নির্বাচন

হাবিব সভাপতি-বিল্লাল সাধারণ সম্পাদক
গৌরীপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের নির্বাচন
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]    
ময়মনসিংহের গৌরীপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের নির্বাচন শুক্রবার (০৩ ফেব্রুয়ারী/১৭) অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান, কার্যকরী সভাপতি মোঃ বাপ্পী চোধুরী, সহসভাপতি পদে মোঃ মানিক মিয়া, সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক পদে রতন মিয়া, সহ সম্পাদক পদে মোঃ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মোঃ কামাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আবুল কাশেম, প্রচার সম্পাদক পদে মোঃ তাইজুল ইসলাম বিজয়ী হন।

ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের (রেজিঃ নং ৪৬৯) এর অন্তর্ভূক্ত গৌরীপুর পরিবহন শ্রমিক শাখার কমিটির নির্বাচন কমিশনার জীবন কুমার দে ঘোষিত ফলাফলে দেয়া যায়, নির্বাচনে সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান (মোটর সাইকেল) প্রতীক ১৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম মোঃ আহাসান উল্লাহ (দোয়াত কলম) ১৫৭ ভোট পেয়েছেন । কার্যকরী সভাপতি পদে মোঃ বাপ্পী চোধুরী (ব্যাটারী) ১৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী শ্রী নিতাই চন্দ্র ঘোষ তালাচাবি প্রতীক পেয়েছে ১৩০ ভোট।

সহসভাপতি পদে মোঃ মানিক মিয়া (ট্রাক) ১৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম মোঃ ফারুক ফকির (দোয়েল পাখি) ১৬৩ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন (মাইক) ১৬২ ভোট পেয়ে বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ হাবিল মিয়া (হাতি) প্রতীক পেয়েছে ৯০ ভোট। যুগ্ম সম্পাদক পদে রতন মিয়া (কাঁচি) প্রতীক ২৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী মোঃ আসাদুল হক রাজু (রিক্সা) ৯২ ভোট পেয়েছেন। সহ সম্পাদক পদে মোঃ আবুল হোসেন (উড়োজাহাজ) ২১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী মোঃ নয়ন মিয়া (গাভী) প্রতীক ১১১ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে শফিকুল ইসলাম (তীর তনুক) ২১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ আকাশ মিয়া (সিলিংফ্যান) ৮৭ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মোঃ কামাল হোসেন (কাপ-প্লেট) ১৭১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম (ডালিম) ১৫৯ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক মোঃ আবুল কাশেম (চাঁদ) ২০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোঃ আবুল কাশেম (হ্যাজাক) ১২৩ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে মোঃ তাইজুল ইসলাম (পাখা) প্রতীক ১৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিটকতম প্রার্থী মোঃ আজম আলী (বালতি) প্রতীক ১৪৫ ভোট পেয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই