তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এ্যাপোলো ইনসটিটিউট অব কম্পিউটারের ছাত্র/ছাত্রীদের সাফল্য কামনায় দোয়া মাহফিল

এ্যাপোলো ইনসটিটিউট অব কম্পিউটারের ছাত্র/ছাত্রীদের সাফল্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
২৭মার্চ বুধবার এ্যাপোলো ইনসটিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (ব্যবসায় ব্যবস্থাপনা) কলেজ থেকে আসন্ন এইচ,এস,সি (বিএম) পরীক্ষা- ২০১৩ এ অংশগ্রহণেচ্ছু ছাত্র/ছাত্রীদের সাফল্য কামনায় প্রতিষ্ঠানের একাডেমিক ভবন এর হলরুমে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব শামসুদ্দিন আহম্মদ ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: রবিউল আলম, বিশেষ অতিথি হিসেবে ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ও থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো: হারুন অর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জনাব মো: আ: রশিদ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন হাফেজ ক্বারী মো: কুতুব উদ্দীন।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রতিষ্ঠানটির ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে আধুনিক কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদেরকে দেশের জন্য যোগ্য হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। তিনি তার বক্তব্যে প্রতিষ্ঠানটির নিরব নিভৃতে কাজ করে যাওয়া এবং অধ্যক্ষের দক্ষ ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেন। বিশেষ অতিথি জনাব গোলাম মোস্তফা বলেন ডিজিটাল বাংলাদেশ গড়তে ছাত্র/ছাত্রীদের উত্তম ও মানসম্পন্ন শিক্ষা গ্রহণের বিকল্প নেই। বিশেষ অতিথি জনাব হারুন অর রশিদ বিগত পাবলিক পরীক্ষা গ্রহণের সময় এ প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের পরীক্ষা হল পরিদর্শনের সময় ছাত্র/ছাত্রীদের একাগ্রতা ও শৃঙ্খলা দেখে তার মুগ্ধতার কথা জানান। বিশেষ অতিথি জনাব আ: রশিদ প্রতিষ্ঠানের প্রতিবেশী এবং একজন শিক্ষক হিসেবে প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দের পাঠদান পদ্ধতি সম্পর্কে পূর্ব থেকেই অবগত আছেন বলে জানান এবং উচ্ছসিত প্রশংসা করেন।

 প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ, আর, এম, শামছুর রহমান সকল ছাত্র/ছাত্রীদের সাফল্য কামনা করেন এবং আজকের অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে তার কৃতজ্ঞতার কথা জানান। অদ্যকার দোয়া মাহফিলের সভাপতি জনাব শামসুদ্দিন আহম্মদ ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখা সহ সকল প্রকার নৈতিকতা বজায় রেখে সুষ্ঠুভাবে পরীক্ষায় অংশগ্রহণের জন্য ছাত্র/ছাত্রীদের প্রতি আহ্বান জানান।

পরে হাফেজ ক্বারী মো: কুতুব উদ্দীন প্রতিষ্ঠানের জমিদাতা মরহুম মোহাব্বত আলী খান-এর আত্মার মাগফেরাত কামনা এবং ছাত্র/ছাত্রীদের সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন। প্রতিষ্ঠানের পক্ষ থেকে শতভাগ উপস্থিতির জন্য দ্বাদশ শ্রেণীর মো: শাহজাহান, একাদশ শ্রেণীর মো: ওয়াসিম মিয়া, অভ্যন্তরিণ পরীক্ষায় প্রথম স্থান অর্জন করায় মো: জসিম উদ্দিন এবং সদাচরণের জন্য শাপলা আখতারকে পুরস্কৃত করা হয়। ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে আগত অতিথিবৃন্দ ও শিক্ষক/কর্মকর্তাগণকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। দ্বাদশ শ্রেণীর ছাত্র/ছাত্রীগণ প্রতিষ্ঠানকে একটি ডাবল ফাইল কেবিনেট উপহার প্রদান করে হয়। অনুষ্ঠান শেষে সকল অতিথিবৃন্দ ও শিক্ষক-ছাত্রগণকে আপ্যায়িত করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই