তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে ব্যাপক আয়োজনে বসন্ত বরণ ও পিঠা উৎসব

ঝিনাইদহে ব্যাপক আয়োজনে বসন্ত বরণ ও পিঠা উৎসব
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
আজ পহেলা ফাল্গুন, ঋতুরাজ বসন্তের প্রথম দিন। প্রকৃতিতে লেগেছে বসন্তের ছোঁয়া। কবি সুভাষ মুখোপাধ্যায়ের ভাষায়-ফুল ফুটুক আর না ফুটুক আজ বসন্ত। আর এ বসন্তকে বরণ করে নিতে দেশ জুড়ে ছিলো নানা অনুষ্ঠানের আয়োজন।

ঝিনাইদহেও এর প্রভাব বাদ পড়েনি বসন্তকে বরণ করতে আজ সোমবার সকাল থকে বভিন্নি স্কুল-কলজে ও সাংস্কৃতকি সংগঠনরে উদ্যোগে র্বণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বসন্ত বরণ উৎসব উদযাপন করা হয়। এ উপলক্ষে আয়োজন করা হয় শোভাযাত্রা, পিঠা উৎসব ও সাংস্কৃতকি অনুষ্ঠান। সকাল ১০ টায় শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে সরকারি নূরুন নাহার মহিলা কলেজ, ও এইড ফাউন্ডেশন। শোভাযাত্রাটি শহররে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মহিলা কলেজ ক্যাম্পসে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানরে আয়োজন করা হয়। এসব র্কমসূচিতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা অংশ নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই