তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে রানার -বাজাজ ডিলার শো-রুম উদ্বোধন

নান্দাইলে রানার -বাজাজ ডিলার শো-রুম উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে রানার -বাজাজ ডিলার শোরুম উদ্বোধন করেছে রানার অটোমোবাইলস্ লিমিটেড। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) এই শোরুমটির উদ্বোধন করেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান এবং বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ শিং রাথোর । এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানার অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুকেশ শর্মা, স্থানীয় ডিলার, এবং প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ।

ভারতের গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের উন্নত প্রযুক্তির তিন চাকার মালমাল পরিবহন যান এবং চার চাকার যাত্রী পরিবহন গাড়ি ‘কিউট’ বাজারে আনল রানার অটোমোবাইলস্ লিমিটেড। বাজাজের নতুন এসব যানবাহনে জ্বালানি হিসেবে ব্যবহার করা যাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ও ডিজেল। ডিলার শোরুমটি উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশে পরিবহনের চাহিদা পূরণে বাজাজের নতুন বাহন ‘কিউট’ এবং যাত্রী ও মালামাল পরিবহনে বাজাজের তিন চাকার যান বাজারজাতকরণ  শুরু করেছে রানার অটোমোবাইলস্ লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠানে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, "আজ আমাদের অত্যন্ত আনন্দের দিন। আমরা সারাবিশ্বের একটি সমাদৃত ব্র্যান্ড বাজাজের সাথে যুক্ত হবার মাধ্যমে রানার অটোমোবাইলস্ লিমিটেড নতুন একটি যুগে প্রবেশ করলো। এই বিকল্প জ্বালানির থ্রি হুইলারের ব্যাপক উপযোগীতা রয়েছে। এটি বাংলাদেশের পরিবহন খানের উন্নয়নে অবদান রাখবে। তিনি আরো বলেন, এই উচ্চ ক্ষমতার  টেকসই এবং প্রযুক্তি নির্ভর যান পরিবেশ বান্ধব এটি সবুজ বাংলাদেশ গড়তে সহায়ক হবে।"

অনুষ্ঠানে বাজাজের জেনারেল ম্যানেজার (ইন্টারন্যাশনাল বিজনেস) মনিষ শিং রাথোর বলেন, "বাংলাদেশে বাজাজ এলপিজি এবং ডিজেল চালিত তিন চাকার যাত্রী ও মালবাহী যান প্রথমবারের মতো আনতে পেরে আমরা আনন্দিত। একই সাথে চার চাকার কিউটও রানারের মাধ্যমে বাংলাদেশের বাজারে আনতে পেরে আমরা গর্ববোধ করছি। কারণ এসব যানবাহন এদেশের নিরাপদ, আকর্ষণীয় জ্বালানি সাশ্রয়ী এবং পরিবেশের উপযোগী কিউট বাংলাদেশে পরিবহন খাতে বড় অবদান রাখবে। এছাড়া জনবসতিপূর্ন নগরীর উপযোগী  হবে। এরই মধ্যে এটি বিশ্বের ২০টি দেশে বাজারজাত করা হয়েছে।"

রানার অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুকেশ শর্মা বলেন, "পর্যায়ক্রমে রানার থ্রি হুইলার এবং কিউট সরবরাহের মাধ্যমে বাংলাদেশে একটি ভারসম্যপূর্ন ইকো-সিস্টেম প্রতিষ্ঠা করবে। এই যানবাহনগুলো তূলনামূলক কম দামে বিক্রি হবে। ক্রেতার ক্রয় ক্ষমতার উপযোগী প্যাকেজে বিভিন্ন ব্যবহারকারীর কাছে বিক্রির ব্যবস্থা করা হবে। " আগামী নয় মাসের মধ্যে এসব গাড়ি বাজারজাতকরণে ২০টি ডিলার নিয়োগ করা হবে বলে জানান তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই