তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রদ্ধাবনত চিত্তে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো বাংলাদেশ ন্যাপ

শ্রদ্ধাবনত চিত্তে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো বাংলাদেশ ন্যাপ
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
মহান ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাবনত চিত্তে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া’র নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন ন্যাপ যুগ্ম মহাসচিব সৈয়দ শাহাজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল ভুইয়া, মহানগর সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু, কেন্দ্রীয় সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক মতিয়ারা চৌধুরী মিনু, মহানগর সদস্য মোস্তাফিজুর রহমান মিজান প্রমুখ।

এসময় গণমাধ্যমকে ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, ১৯৫২-এর ভাষা আন্দোলনের পথ ধরেই স্বাধীন বাংলাদেশ। স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার আকাংখা আজও পূরন হয়নি। রাজনৈতিক জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠা করতে না পারা আমাদের জন্য চরম ব্যর্থতা। এই অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে হলে রাজনৈতিক দলগুলোকে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠা করতে হবে।

তিনি মহান ভাষা শহীদ আর ভাষা সৈনিকদের প্রতি গভীরতম শ্রদ্ধা জ্ঞাপন করেন। একই সাথে ভাষা আন্দোলনের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অমর স্মৃতির প্রতিও গভীরতম শ্রদ্ধা নিবেদন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই