তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইন, পণ্যে পাটজাত ব্যবহার আইন ও ধুমপান আইনে চারটি ব্যবসায়ীক প্রতিষ্ঠানে জরিমানা করেছে। বৃহষ্পতিবার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছাদেকুর রহমান ও সহকারী কমিশনার (ভুমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট যাদব সরকার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

কালীগঞ্জ উপজেলা পরিষদের  ইউএনও পেশকার শওকত আলী জানান, বৃহষ্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমান নীমতলা বাসষ্ট্যান্ডে দেবনাথ সুইট এন্ড হোটেলকে ভোক্তা অধিকার আইনে ৪ হাজার টাকা জরিমান করেন।

এছাড়াও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) যাদব সরকার শহরের পুরাতন বাজার ও নীমতলা এলাকায় অভিযান চালিয়ে  পণ্যে পাটজাত দ্রব্য ব্যবহার আইনে মল্লিক ব্রাদার্সকে ১ হাজার টাকা ও  ধুমপান আইনে অপর ২টি দোকানকে আরো ৪শ টাকা জরিমান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই