তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে জেএমবি সদস্য গ্রেফতার

আত্রাইয়ে জেএমবি সদস্য গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে জঙ্গি সংগঠনের তালিকাভূক্ত সদস্য ও হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি আইচান আব্দুল্লাহ (৪৩) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার আহসানগঞ্জ রেল স্টেশন সংলগ্ন ভরতেঁতুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আইচান আব্দুল্লাহ উপজেলার নওদুলী গ্রামের মৃত: হাফিজুল ইসলামের ছেলে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা জানান, ২০০৪ সালে জেএমবির উত্থান হয় এলাকায়। সে সময় বাংলা ভাই সর্বহারা নিধন নামে অবৈধ্য হত্যাযজ্ঞ মারপিট, লুটতরাজ, ভাংচুরে মেতে উঠেন বিশেষ কিছু ব্যক্তি। এ সমস্ত কর্মকান্ডে আইচান আব্দুল্লাহ সক্রিয় অংশ গ্রহন করেন। দীর্ঘদিন ধরে আইচান আব্দুল্লাহ পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকাল ১১টার  দিকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলাসহ আরো দুটি মামলা রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই